1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক শেখ নুহু ইসলাম

  • প্রকাশিত: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ

১০ এপ্রিল স্টাপ রিপোর্টার মুসলিম জাহানের ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সাংবাদিক মোঃনুহু ইসলাম ২০২৪ ইং তারিখ এবং৩০শে রমজানের দিন ঈদের শুভেচ্ছা জানিয়ে দেওয়া এক বানীতে তিনি সকল প্রকার অন্যায়, অনাচার, হানাহানি ও কুসংস্কার পরিহার করে শান্তির ধর্ম ইসলামের চেতনাকে ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সকল স্তরে প্রতিষ্ঠার আহ্বান জানিয়েছেন।সাংবাদিক মোঃ নুহু ইসলাম জাতীয় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বরিশাল সাংবাদিক কল্যাণ পরিষদের সিনিয়র সহ-সভাপতি এবং বাংলাদেশ প্রেসক্লাব পটুয়াখালী জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি সহ সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি জাতীয় দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার পটুয়াখালী জেলার নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত ও দৈনিক বিকেল বার্তা পেজের স্বত্বাধিকারী। এছাড়াও তিনি জাতীয় দৈনিক বাংলা আলো নিউজ জাতীয় দৈনিক জনপদের খবর দৈনিক আশা দিগন্ত লেখালেখি করে আসছেন।সাংবাদিক শেখ মোঃ নুহুইসলাম বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।

তিনি আরও বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতরের এই দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রাণপ্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। মহান আল্লাহ আমাদের সহায় হোন। আমিন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি আজ জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন সাবেক ছাত্রনেতা ও পিরোজপুর জেলা আওয়ামী যুবলীগের নেতা কে এম জাকির হোসেন ,সদস্য ,বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় সম্মেলন প্রচার ও প্রকাশনা উপ-কমিটি এই নেতা। বৈশ্বিক মহামারী করোনা কালীন সময়ে মানুষের পাশে যিনি দাঁড়িয়ে ছিলেন অকুতোভয় সৈনিক হয়ে সমুদয়কাঠী ইউনিয়নের মানুষের পাশে। সময়ের সাহসী ছাত্রনেতা শত শত মুজিব সৈনিক গড়ার কারিগর প্রিয় নেতা,সমুদয়কাঠী ইউনিয়ন ছাত্রলীগের দাবী আদায়সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিটি প্রোগ্রামকে সফল করার জন্য রাজপথে থাকেন এমনকি যেকোনো মুহূর্তে বিপদে-আপদে ছুটে চলা এক অকুতোভয় মুজিব সেনার নাম কে এম জাকির হোসেন ভাই। কিছু কিছু মানুষ আছে যারা পৃথিবীতে আসেন তাদের চারপাশের সবকিছু আলোকিত করতে।তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখে আশপাশের মানুষ গুলোকে। পস্কিলতা যাদের কখনও  স্পর্শ করে না। মনে হয়না কখনো কলুষিত। নিস্পাপতাই যাদের প্রধান শক্তি, ঠিক সেরকম একজন অতি সাধারণ মানুষ কে এম জাকির হোসেন ভাইয়ের।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓