1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান কাজিপুরের মেয়র-আব্দুল হান্নান তালুকদার

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১২৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

সিরাজগঞ্জ জেলার কাজিপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার পৌরবাসি ও কাজিপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তোলে। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে সব মানুষকে আবদ্ধ করে। পবিত্র এই উৎসবের মাহেন্দ্রক্ষণে কাজিপুর পৌরসভাসহ উপজেলার সর্বস্তরের মানুষকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর ঈদুল ফিতর সুখের বার্তা নিয়ে আসে। ঈদুল ফিতরের শিক্ষা থেকে মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে একযোগে কাজ করতে হবে। ধনী-দরিদ্র নির্বিশেষে সবাই যাতে ঈদের আনন্দ সমানভাবে উপভোগ করতে পারে এজন্য সবাইকে আন্তরিক হওয়ার আহব্বান জানান তিনি।দেশ-বিদেশের সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক এবং সকলের দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি আজ জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন সাবেক ছাত্রনেতা ও পিরোজপুর জেলা আওয়ামী যুবলীগের নেতা কে এম জাকির হোসেন ,সদস্য ,বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় সম্মেলন প্রচার ও প্রকাশনা উপ-কমিটি এই নেতা। বৈশ্বিক মহামারী করোনা কালীন সময়ে মানুষের পাশে যিনি দাঁড়িয়ে ছিলেন অকুতোভয় সৈনিক হয়ে সমুদয়কাঠী ইউনিয়নের মানুষের পাশে। সময়ের সাহসী ছাত্রনেতা শত শত মুজিব সৈনিক গড়ার কারিগর প্রিয় নেতা,সমুদয়কাঠী ইউনিয়ন ছাত্রলীগের দাবী আদায়সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিটি প্রোগ্রামকে সফল করার জন্য রাজপথে থাকেন এমনকি যেকোনো মুহূর্তে বিপদে-আপদে ছুটে চলা এক অকুতোভয় মুজিব সেনার নাম কে এম জাকির হোসেন ভাই। কিছু কিছু মানুষ আছে যারা পৃথিবীতে আসেন তাদের চারপাশের সবকিছু আলোকিত করতে।তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখে আশপাশের মানুষ গুলোকে। পস্কিলতা যাদের কখনও  স্পর্শ করে না। মনে হয়না কখনো কলুষিত। নিস্পাপতাই যাদের প্রধান শক্তি, ঠিক সেরকম একজন অতি সাধারণ মানুষ কে এম জাকির হোসেন ভাইয়ের।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓