1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং অনুষ্ঠিত বগুড়ার শেরপুরে চাঁদা না দেয়ায় জোরপূর্বক পুকুরের মাছ মারায় থানায় অভিযোগ ভোটের ১৫ ঘন্টা আগে সরিষাবাড়ী উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত উপজেলা পরিষদ নির্বাচনে ভোট নির্বিঘ্ন করতে মাঠে নেমেছে ডিবি পুলিশ আসন্ন শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত পলাশবাড়ীতে মেয়র পুত্র জেসনের উদ্যোগে বৃক্ষ রোপন আগামীকাল গাইবান্ধার সাঘাটা-ফুলছড়িতে ভোট চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি অনিয়মের বিরুদ্ধে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান বগুড়া ধুনটে বালু দস্যুর ট্রাকটরে পিষ্ট হয়ে ৭ বছরের শিক্ষার্থীর মৃত্যু বৌ 

বিএনপি নেতা তুষার তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন

  • প্রকাশিত: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৫০০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলাবাসীকে পবিত্র ঈদ-উল ফিতর-২০২৪ এর শুভেচ্ছা জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা ও কাজিপুর উপজেলার বিএনপির ১নং যুগ্ম আহ্বায়ক।ঈদ শুভেচ্ছা র্বাতায় টি,এম,তহজিবুল এনাম ( তুষার তালুকদার) পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের দিন।পবিত্র এই দিনে গরীব দুঃখী সবাইকে নিয়ে আমরা এক সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করবো এবং পরিবার পরিজনদের পাশে দাঁড়িয়ে ঈদ-উল ফিতরের আনন্দ দেওয়ার চেষ্টা করবো। ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলবো।

প্যারিসে থেকেই তিনি ঈদ শুভেচ্ছা বার্তায় জানান,পবিত্র ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা। প্রিয় কাজিপুর উপজেলাবাসী কে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓