1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :

টাঙ্গাইলের সাবেক সংসদ সদস্যের ছবি অবমাননায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জননেতা তারেক শামস খান হিমু’র তীব্র নিন্দা ও প্রতিবাদ

  • প্রকাশিত: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

কাজী মোস্তফা রুমি,বিশেষ প্রতিনিধিঃ

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই দুই বারের নির্বাচিত সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের ছবি সখীপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে ময়লার ভাগাড়ে ফেলে দেওয়া হয়েছে।উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন দক্ষিণ টাঙ্গাইলের আওয়ামী রাজনীতির অন্যতম প্রাণপুরুষ, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, বাংলাদেশ আওয়ামী লীগ টাঙ্গাইল জেলা শাখার সংগ্রামী সহ-সভাপতি জননেতা তারেক শামস খান হিমু।এ বিষয়ে জননেতা তারেক শামস্ খান হিমু গণমাধ্যমকে বলেন- অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম একজন সাবেক সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই দুই বারের নির্বাচিত সাধারণ সম্পাদক। শুধু তাই নয় ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতিতে বিচরণ করছেন। তিনি করটিয়া সা’দাত বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন।

তিনি একজন ত্যাগী ও কর্মীবান্ধব রাজনৈতিক ব্যক্তিত্ব।টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুঃসময়ে দলের পাশে দাঁড়িয়ে এখন পর্যন্ত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।তাই এরকম একজন বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্বের ছবি অবমাননার বিষয়টি অপ্রত্যাশিত ও অকল্পনীয়। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি এর সাথে জড়িত দুর্বৃত্তদের দ্রুত চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓