1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

ক্লাসিক পলিটেকনিক ইনস্টিটিউট পরিদর্শন করলেন সচিব ফরিদ উদ্দিন আহমেদ

  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৪ বার পড়া হয়েছে

টি এম কামালঃ

সিরাজগঞ্জে ক্লাসিক পলিটেকনিক ইনস্টিটিউট পরিদর্শন করলেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব ড. ফরিদ উদ্দিন আহমেদ।আজ ২০ ফেব্রুয়ারী(মঙ্গলবার) সকালে সিরাজগঞ্জে ক্লাসিক পলিটেকনিক ইনস্টিটিউট পরিদর্শন কালে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (উপসচিব) শিক্ষা ও আইসিটি: উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা)রায়হান কবির, ক্লাসিক পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মাসুদুল ইসলাম বাবু, সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ ফজলুল হক।কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব ড. ফরিদ উদ্দিন আহমেদ ক্লাসিক পলিটেকনিক ইনস্টিটিউটের বিভিন্ন বিভাগ সমূহ ও ক্যাম্পাস পরিদর্শন শেষে বলেন, ক্লাসিক পলিটেকনিক ইনস্টিটিউটের সুন্দর পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেছেন।

উল্লেখ্য ২০১২ সালে ক্লাসিক পলিটেকনিক ইনস্টিটিউট স্থাপিত হয়েছে।ক্লাসিক পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মাসুদুল ইসলাম বাবু জানান, এখানে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং টেক্সটাইল, সিভিল, ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, কম্পিউটার কোর্স সমূহ দক্ষ ও সফলতার সাথে পরিচালনা করিয়া আসিতেছে।

ক্লাসিক পলিটেকনিকে ভর্তি কৃত শিক্ষার্থীরা প্রতি সেমিস্টারে বিশ্ব ব্যাংকের ৪০০০ টাকা শিক্ষাবৃত্তি পেয়ে থাকেন।এখান থেকে পাস কৃত ছাত্র ছাত্রীরা সরকারি বেসরকারি ও দেশ-বিদেশে বিভিন্ন জায়গায় কর্মরত আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓