1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সরিষাবাড়ীতে কোটা আন্দোলনকারী নিহত শিক্ষার্থীদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত ও প্রতিবাদ সমাবেশ নড়াইলে পুকুরে গোসল করতে নেমে দশম শ্রেনির মর্মান্তিক ছাত্রীর মৃত্যু বগুড়ার শেরপুরে ছিনতাই হওয়া কোচ থেকে লাফ দেয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু জাবিতে মুখোমুখি পুলিশ ও কোটাবিরোধীরা নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত উল্টোরথের মেলা ঢাকার দোহারে তীব্র লোডশেডিং অতিষ্ঠ জনজীবন ভারতের সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ ভেসে এলো লালমনিরহাটে নড়াইলে মধুমতি নদী থেকে গলিত মরদেহ উদ্ধার বগুড়া শেরপুরে কোটা বিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ, সাংবাদিক, পুলিশ ও শিক্ষার্থী সহ আহত ২০ 

বগুড়া শিবগঞ্জে চা পান করতে গিয়ে সহকারী প্রধান শিক্ষক নিখোঁজ

  • প্রকাশিত: রবিবার, ২৬ মে, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে প্রধান শিক্ষক অসুস্থ্য হওয়ে চিকিৎসাধীন থাকায় হাজির থাকায় অনুপস্থিতি, সুস্থ্য হয়ে ফিরে ফ্লুইড দিয়ে মিশোনোর চেষ্টা, সহকারী শিক্ষক চা পান করার কথা বলে নিখোঁজ। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে উপজেলার চন্দনপুর ইউনাইটেড দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে।জানা যায়, চন্দনপুর ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোজাহারুল ইসলাম অসুস্থ্য হয়ে গত ৫ মে থেকে ১৫ মে পর্যন্ত বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি অসুস্থ্য থাকা অবস্থায় ওই বিদ্যালয়ের সভাপতিকে বিষয়টি অবগত করেন এবং ছুটির জন্য প্রার্থনা করেন। এ দিকে প্রধান শিক্ষক অনুপস্থিত থাকার সুযোগে শিক্ষক হাজিরা খাতায় লাল কালি দ্বারা অনুপস্থিত দেখানো হয় প্রধান শিক্ষককে ওই খাতায় দেখায় অনুপস্থিতি ফ্লুইড দিয়ে মিশে দেওয়া হয়েছে। এমন পরিস্থিতি কেন হয়েছে তা জানার জন্য সরেজমিন ওই বিদ্যালয়ে গেলে প্রধান শিক্ষক মোজহারুল ইসলাম বলেন, কে শিক্ষক হাজিরা খাতায় ফ্লুইড দিয়ে মিশিয়ে দিয়েছে আমার জানা নেই। তবে সহকারী প্রধান শিক্ষক ছোবহানা আলী হাজির খাতায় স্বাক্ষর করে বিদ্যালয় ত্যাগ করেছে। প্রধান শিক্ষক জানান, ওই শিক্ষক চা পান করার কথা বলে বিদ্যালয় থেকে বের হয়ে আর ফিরে আসে নাই। মুঠোফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

নাম প্রকাশ্যে অননিচ্ছুক কয়েক জন শিক্ষক জানান, ছোবহানা তার স্বেচ্ছাচারীতার মাধ্যমে বিদ্যালয়ে যাতায়াত করে। নিয়মিত শিক্ষার্থীদের পাঠদান করান না ও বিদ্যালয়ে উপস্থিত থাকেন না।তবে প্রধান শিক্ষক অসুস্থ্যতার বিষয়ে জানতে চাইলে অনেকে জানান, প্রধান শিক্ষক বর্তমান চেয়ারম্যান বেল্লালকে সভাপতি করে দেওয়ার জন্য ওই চেয়ারম্যান প্রধান শিক্ষকের স্ত্রীকে ১ লক্ষ টাকা দেন। কিন্তু চেয়ারম্যান কে সভাপতি করতে না পারায় অসুস্থ্যতার নাটোক সাজিয়েছেন।অত্র বিদ্যালয়ের সভাপতি তাইফুর রহমান বলেন, প্রধান শিক্ষকের অসুস্থ্যতার বিষয়টি জানি। কিন্তু শিক্ষক হাজিরা থাকায় লেখালেখি বা ফ্লুইট দিয়ে মিশানোর বিষয়টি অবগত নয়। তিনি আরো বলেন, সহকারী শিক্ষক নিখোঁজ হওয়ার খবর জানি না। তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মাহবুব মোর্শেদ বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓