1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
সরিষাবাড়ীতে কোটা আন্দোলনকারী নিহত শিক্ষার্থীদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত ও প্রতিবাদ সমাবেশ নড়াইলে পুকুরে গোসল করতে নেমে দশম শ্রেনির মর্মান্তিক ছাত্রীর মৃত্যু বগুড়ার শেরপুরে ছিনতাই হওয়া কোচ থেকে লাফ দেয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু জাবিতে মুখোমুখি পুলিশ ও কোটাবিরোধীরা নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত উল্টোরথের মেলা ঢাকার দোহারে তীব্র লোডশেডিং অতিষ্ঠ জনজীবন ভারতের সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ ভেসে এলো লালমনিরহাটে নড়াইলে মধুমতি নদী থেকে গলিত মরদেহ উদ্ধার বগুড়া শেরপুরে কোটা বিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ, সাংবাদিক, পুলিশ ও শিক্ষার্থী সহ আহত ২০ 

০৩ কেজি হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব

  • প্রকাশিত: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

ফরহাদ,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প দ্বয়ের যৌথ আভিযানিক দল ০৭ এপ্রিল ২০২৪ তারিখ সময় বিকাল-১৮.১৫ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানার রাণীনগর নামক এলাকায় অপারেশন পরিচালনা করে হেরোইন-০৩ কেজি, মোবাইল-০৪টি, সীম-০৪টি উদ্ধার করেছে এবং আসামী ১। মোঃ শফিকুল ইসলাম (৪৪), পিতা-মৃত মোয়াজ্জেম হোসেন, সাং-চর কোদালকাটি, ২। মোঃ আলাউদ্দিন (৫৫), পিতা-মৃত নূর মোহাম্মদ, ৩। মোঃ সুমন (২৫), পিতা-মোঃ সাদেকুল, উভয় সাং-চর আলাতুলী (বকচর), সর্ব থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ‘কে গ্রেফতার করে। ২। ঘটনার বিবরণে প্রকাশঃ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন বকচর ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে কতিপয় মাদক ব্যবসায়ী নৌকাযোগে যাত্রীবেশে অবৈধ মাদকদ্রব্য হেরোইন তাদের দখলে নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে পদ্মা নদী পেরিয়ে বালুগ্রাম ঘাঁটের দিকে আসতেছে।

বিষয়টি জানামাত্রই র‌্যাবের গোয়েন্দা দল দূর্গম রাস্তা পায়ে হেঁটে ঘটনাস্থল চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন আলাতুলী ইউপিস্থ বালুগ্রাম গ্রামস্থ পদ্মা নদীর পাড়ে বালুগ্রাম ঘাঁটের কাছা-কাছি গিয়ে পৌছানোর পরপরই দেখতে পাই যে, ০৩ জন ব্যক্তি তাদের সঙ্গে থাকা ব্যাগসহ ডিঙ্গী নৌকা হতে নেমে দ্রæত গতিতে পদ্মা নদীর তীর হতে পাড়ের দিকে উঠা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে বর্ণিত ঘটনাস্থলে র‌্যাবের টিম ০৩ জন ব্যক্তিকে হাতে নাতে আটক করে এবং ডিঙ্গী নৌকা নিয়ে অপর ০১ জন ব্যক্তি দ্রæত গতিতে পদ্মা নদীতে নৌকা চালিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে ধৃত আসামীদের দখলে থাকা বাজারের ব্যাগের ভিতর হতে উক্ত মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করে।৩।ধৃত আসামীগন জানায় যে, তাদের বাড়ী সীমান্তবর্তী হওয়ার সুবাদে তারা পরস্পর যোগসাজসে অবৈধ মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজত ও দখলে রেখে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও রাজশাহী জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবত বিক্রয় ও সরবারহ করে আসতেছে এবং উদ্ধারকৃত অবৈধ মাদকদ্রব্য হেরোইন তাদের দখলে ও হেফাজতে বহন করে অজ্ঞাতনামা ০১জন আসামীর ডিঙ্গী নৌকা যোগে পদ্মা নদী পেরিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থল হয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার শহরের দিকে আসছিল।উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓