1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সরিষাবাড়ীতে কোটা আন্দোলনকারী নিহত শিক্ষার্থীদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত ও প্রতিবাদ সমাবেশ নড়াইলে পুকুরে গোসল করতে নেমে দশম শ্রেনির মর্মান্তিক ছাত্রীর মৃত্যু বগুড়ার শেরপুরে ছিনতাই হওয়া কোচ থেকে লাফ দেয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু জাবিতে মুখোমুখি পুলিশ ও কোটাবিরোধীরা নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত উল্টোরথের মেলা ঢাকার দোহারে তীব্র লোডশেডিং অতিষ্ঠ জনজীবন ভারতের সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ ভেসে এলো লালমনিরহাটে নড়াইলে মধুমতি নদী থেকে গলিত মরদেহ উদ্ধার বগুড়া শেরপুরে কোটা বিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ, সাংবাদিক, পুলিশ ও শিক্ষার্থী সহ আহত ২০ 

বগুড়ায় তিন থানার পরিচয়দানকারী চিহ্নিত প্রতারক ভুয়া ওসি গ্রেপ্তার

  • প্রকাশিত: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

প্রতারক ১ আহম্মেদ ইমতিয়াজ ওরফে রাসেল (৩২), নামে বগুড়ার চিহ্নিত প্রতারক গ্রেপ্তারকৃত প্রতারকসহ তাহার সহযোগীরা বেশ কিছুদিন পূর্ব হইতে কখনো শেরপুর থানার ওসি, কখনো সদর থানার ওসির পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির নিকট হইতে প্রতারণামূলকভাবে টাকা আত্মসাৎ করে আসছিল। গত ২ই এপ্রিল মঙ্গলবার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়ন পরিষদের সচিবের নিকট ভূয়া একটি বিকাশ রিফিল এর ম্যাসেজ পাঠায়। ম্যাসেজ পাঠানোর পর বলে আমি পুলিশের উর্ধ্বতন অফিসারের নামে টাকা পাঠাতে গিয়ে আপনার নামে টাকা ভুল করে চলে গেছে। খুবই দ্রুত টাকা ফেরৎ পাঠান, তা না হলে আমি পুলিশ প্রেরণ করিব। শেরপুর থানার উত্তর সাহাপাড়া এলাকার জনৈক অবসরপ্রাপ্ত স্বাস্থ্য বিভাগের সাবেক কর্মকর্তা মোঃ আফজাল হোসেনের নিকট ২০,৫০০/-টাকার ভুয়া ম্যাসেজ প্রেরণ করে। পরবর্তীতে বিষয়টি স্বাস্থ্য কর্মকর্তা সন্দেহ হলে শেরপুর থানার অফিসার ইনচার্জকে অবহিত করিলে বিষয়টি নিয়ে পুলিশ তদন্তে নামে। র‍্যাব-১২ বগুড়া এর যৌথ অভিযানে প্রতারক চক্রের মূল হোতা, আহাম্মেদ ইমতিয়াজ ওরফে রাসেল (৩২), নপিতা-মশিউর রহমান, সাং- হাটগাড়ী, ও এর সহযোগী হিসাবে, মোঃ সজল ইসলাম (২৫), পিতা-জিহাদ হোসেন, সাং-মহব্বত নন্দিপুর, উভয় থানা- শিবগঞ্জ থানা এলাকা হইতে গ্রেফতার করা হয়। এদের নামে শেরপুর থানায় প্রতারণার অভিযোগে মামলা রুজু হয়েছে।

গ্রেফতারকৃত আসম্যীর নিকট থেকে প্রতারনার কাজে ব্যবহৃত ৬টি মোবাইল ফোন, সচল ও অচলসহ সর্বমোট ১টি নোট কী বুক, ১টি ব্যতি মাতা। ৪০ টি সীম কার্ড এবং নগদ ২১,০০০/-টাকা, উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓