1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সরিষাবাড়ীতে কোটা আন্দোলনকারী নিহত শিক্ষার্থীদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত ও প্রতিবাদ সমাবেশ নড়াইলে পুকুরে গোসল করতে নেমে দশম শ্রেনির মর্মান্তিক ছাত্রীর মৃত্যু বগুড়ার শেরপুরে ছিনতাই হওয়া কোচ থেকে লাফ দেয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু জাবিতে মুখোমুখি পুলিশ ও কোটাবিরোধীরা নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত উল্টোরথের মেলা ঢাকার দোহারে তীব্র লোডশেডিং অতিষ্ঠ জনজীবন ভারতের সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ ভেসে এলো লালমনিরহাটে নড়াইলে মধুমতি নদী থেকে গলিত মরদেহ উদ্ধার বগুড়া শেরপুরে কোটা বিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ, সাংবাদিক, পুলিশ ও শিক্ষার্থী সহ আহত ২০ 

আশুলিয়ায় তিতাস গ্যাস অফিস সন্নিকটেই গ্যাস হরিরলুট কর্তৃপক্ষ নিরব ভূমিকা

  • প্রকাশিত: রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

আশুলিয়ার বাইপাইল তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন লিমিটেড অফিসের সন্নিকটেই গ্যাস নিয়ে চলছে হরিরলুট দালাল চক্রদের তিতাস গ্যাস অবৈধ লাইন সংযোগ ধ্বংস হচ্ছে দেশের মহা মূল্যবান রাষ্ট্রীয় সম্পদ রাজস্ব আদায় থেকে বঞ্চিত সরকার। কালে ভাদ্রে সচেতন মহলের বিভিন্ন অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিতাস কর্তৃপক্ষ অভিযান পরিচালনা করলেও অজ্ঞাত কারণে অদৃষ্যতায় তা পুনরায় চালু করা হয়। এলাকার ভিতরে বিভিন্ন জায়গায় পুনরায় গ্যাস সংযোগ স্থাপন করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে স্থানীয় অসাধু একটি দালাল চক্র । বিশ্বাস যোগ্য সূত্রে ও নাম প্রকাশে অনইচ্ছুক একাধিক ব্যক্তিবর্গগণ জানান এলাকাটিতে দালাল চক্রদের মাধ্যমে প্রায় বাসা বাড়িতে অবৈধ গ্যাস লাইন সংযোগ দেয়া হয়েছে ।

স্থানীয় সূত্রের বরাতে আরো জানা যায় স্থানীয় গ্যাস দালাল চক্র সংযোগ স্থাপনকারীদের পরস্পর সহযোগিতায় রাতেই তড়িঘড়ি করে বিচ্ছিন্ন সংযোগ লাইন পুনরায় সংযোগ স্থাপন করেছে। সাধারণ মানুষের প্রশ্ন এই যে অবৈধ সংযোগ স্থাপন করে অবৈধ লাইন চালিয়ে দেওয়া হয়েছে, তার জন্য দায়ী কে ? জ্ঞানীদের উত্তর মিলানো বেশ কঠিন হলে ও ভেতু -বাঙালির ভাষ্য অনুযায়ী দায়ী করছেন গ্যাস কর্তৃপক্ষের নানান মুখী পুরনো অকেজু পদক্ষেপ যা আধুনিক ব্যবস্থার অমিল, কখনো কখনো দায়ী / প্রশ্নবিদ্ধ করছেন স্থানীয় আইন-শৃঙ্খলা রক্ষাকারীর নীরবতা কারন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓