1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সরিষাবাড়ীতে কোটা আন্দোলনকারী নিহত শিক্ষার্থীদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত ও প্রতিবাদ সমাবেশ নড়াইলে পুকুরে গোসল করতে নেমে দশম শ্রেনির মর্মান্তিক ছাত্রীর মৃত্যু বগুড়ার শেরপুরে ছিনতাই হওয়া কোচ থেকে লাফ দেয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু জাবিতে মুখোমুখি পুলিশ ও কোটাবিরোধীরা নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত উল্টোরথের মেলা ঢাকার দোহারে তীব্র লোডশেডিং অতিষ্ঠ জনজীবন ভারতের সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ ভেসে এলো লালমনিরহাটে নড়াইলে মধুমতি নদী থেকে গলিত মরদেহ উদ্ধার বগুড়া শেরপুরে কোটা বিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ, সাংবাদিক, পুলিশ ও শিক্ষার্থী সহ আহত ২০ 

শ্যামনগর আটুলিয়া সোহরাবিয়া দাখিল মাদ্রাসায় পাতানো নিয়োগ পরীক্ষা আগামীকাল

  • প্রকাশিত: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৮২ বার পড়া হয়েছে

রাকিবুল হাসান,শ্যামনগর প্রতিনিধিঃ

শ্যামনগর উপজেলার আটুলিয়া সোহরাবিয়া দাখিল মাদ্রাসার ৩টি পদে ১৬ মার্চ শনিবার কেন্দ্রীয় মাদ্রাসায় পাতানো নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিশস্ত সূত্রে জানা গেছে, মোটা অংকের অর্থের বিনিময়ে ৩ টি পদে প্রার্থী পূর্বেই নির্ধারণ করা হয়ে গেছে, শুধু আনুষ্ঠানিকতা বাকি। সভাপতি আলতাফ হোসেন (লাভলু) ও সুপার আশরাফ হোসেনের যোগসাজসে ৩টি পদে প্রার্থী নির্ধারণ করেছে রেখেছে। প্রার্থীরা হচ্ছে সহ সুপার পদে- ভুরুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামাত নেতা মাওলানা ফারুক হোসাইন, নৈশ প্রহরী পদে-হাওয়ালভাঙ্গী গ্রামের রুহুল আমীন সরদারের ছেলে মাদক সেবক/মাদক ব্যবসায়ী সোহাগ হোসেন ও আয়া পদে- সভাপতির আপন ভাগ্নে কৈখালী গ্রামের আব্দুল মজিদের মেয়ে সুমাইয়া আফরিন (সুমি)। ০৭/০৩/২০২৩ তারিখ সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক পত্রদূত পত্রিকা ও ঢাকা থেকে প্রশাশিত দৈনিক মানবজমিন পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে সমুদয় পত্রিকা গোপন রাখে। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের ৬ মাসের মধ্যে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার নিময় থাকলে ম্যানেজিং কমিটি ও নিয়োগের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে মামলা দায়ের করলে আদালতের নির্দেশে নিয়োগ প্রক্রিয়া স্থগিত থাকে। মামলার বাদী অত্র মাদ্রাসার স্থায়ীদাতা সদস্য হাওয়ালভাঙ্গী গ্রামের মৃত সোহরাব হোসেনের পুত্র জি,এম, মতিয়ার রহমান। যাহার মামলা নং- ১১০/২০২৩। এ বিষয়ে আটুলিয়া ইউনিয়নের চেয়ার আবু ছালেহ বাবু বলেন স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার চেষ্টা করলেও বর্তমান সভাপতি আলতাফ হোসেন লাভলু বি,এনপি সমর্থিত ব্যক্তি তিনি দূর্ণীতির মাধ্যমে নিয়ো প্রক্রিয়া সম্পন্ন করার পরিকল্পনা করেছে শুধু নিয়োগ পরীক্ষার আনুষ্ঠানিকতা বাকি।

এলাকাবাসীর অভিযোগ যাথে অর্থের বিনিময়ে পাতানো নিয়োগ পরীক্ষা বন্ধ হয় এ জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছে। অত্র মাদ্রাসার সুপারের কাছে জানতে চাইলে তিনি বলেন আমার অফিস থেকে ফোন দিছে আমি একটু কথা বলে নেই বলে ফোনটি কেটে দেন।জেলা শিক্ষা অফিসারের কাছে জানতে চাইলে তিনি বলেন মামলা থাকলে পরীক্ষা নেয়া যায় না পরীক্ষা নিলেও নিয়োগ বৈধ হবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓