1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সরিষাবাড়ীতে কোটা আন্দোলনকারী নিহত শিক্ষার্থীদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত ও প্রতিবাদ সমাবেশ নড়াইলে পুকুরে গোসল করতে নেমে দশম শ্রেনির মর্মান্তিক ছাত্রীর মৃত্যু বগুড়ার শেরপুরে ছিনতাই হওয়া কোচ থেকে লাফ দেয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু জাবিতে মুখোমুখি পুলিশ ও কোটাবিরোধীরা নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত উল্টোরথের মেলা ঢাকার দোহারে তীব্র লোডশেডিং অতিষ্ঠ জনজীবন ভারতের সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ ভেসে এলো লালমনিরহাটে নড়াইলে মধুমতি নদী থেকে গলিত মরদেহ উদ্ধার বগুড়া শেরপুরে কোটা বিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ, সাংবাদিক, পুলিশ ও শিক্ষার্থী সহ আহত ২০ 

শেরপুরে আগুনে পুড়ে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি

  • প্রকাশিত: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

আবু জাহের,শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে দোকানে আগুন লেগে পুড়ে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে। ১৪ মার্চ বৃহস্তপতিবার সকাল সাড়ে ৬টার দিকে শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর কাঁঠালতোলা এলাকায় এ আগুনের ঘটনা ঘটে। এতে প্রায় ৪ লক্ষ টাকার তি হয়েছে বলে জানান দোকান মালিকরা।পুড়ে যাওয়া দোকানগুলো হলো, বগুড়া সদর ইউনিয়নের ফুলবাড়ী গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে আব্দুল কাদেরের কাদের এর কাদের ডেন্টিং ও পেন্টিং ওয়ার্কসপ। দোকানে ট্রাকের কেবিন এর মালামল গদি, কাঁচসহ বিভিন্ন সামগ্রী ছিল।স্থানীয়রা জানান, আনুমানিক ভোর ৬.৪০ মিনিটে বাসার মধ্যে প্রচন্ড ধুয়া আসছে। তখন বাহির হয়ে দেখতে পায় কাদের ডেন্টিং ও পেন্টিং ওয়ার্কসপ এ আগুন লেগেছে। তখন ফায়ার সার্ভিসকে খবর দেন এবং আব্দুল কাদের বিষয়টি জানান। ফাসার সার্ভিস আসতেই আগুন আরো ১টি দোকানে ছড়িয়ে পড়ে।দোকানের মালিক আব্দুল কাদের জানান, আমি রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। সকালে আমাকে মোবাইলে জানায় দোকানে আগুন লেগেছে। আগুনের সুত্রপাত আমার দোকান থেকে শুরু হয়েছে। প্রথমে আমার দোকানে পুড়ে ছাই হয়ে যায়। এরপর আগুন অন্য ১টি দোকানে ছড়িয়ে পড়ে। এতে আমার ৪ ল টাকার তি হয়েছে বলে ব্যবসায়ীর দাবি করেছেন।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ওয়্যার হাউজ নাদির হোসেন বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। যার ফলে সেখানে আরো ৫টি দোকান ও আশেপাশে বাড়িঘর ছিল এগুলোতে ছড়িয়ে পড়তে পারেনি। তারা তি থেকে রা পেয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে বলে প্রাথমকিভাবে ধারনা করা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓