1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সরিষাবাড়ীতে কোটা আন্দোলনকারী নিহত শিক্ষার্থীদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত ও প্রতিবাদ সমাবেশ নড়াইলে পুকুরে গোসল করতে নেমে দশম শ্রেনির মর্মান্তিক ছাত্রীর মৃত্যু বগুড়ার শেরপুরে ছিনতাই হওয়া কোচ থেকে লাফ দেয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু জাবিতে মুখোমুখি পুলিশ ও কোটাবিরোধীরা নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত উল্টোরথের মেলা ঢাকার দোহারে তীব্র লোডশেডিং অতিষ্ঠ জনজীবন ভারতের সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ ভেসে এলো লালমনিরহাটে নড়াইলে মধুমতি নদী থেকে গলিত মরদেহ উদ্ধার বগুড়া শেরপুরে কোটা বিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ, সাংবাদিক, পুলিশ ও শিক্ষার্থী সহ আহত ২০ 

বগুড়ার আদমদীঘিতে মোটরসাইকেলের ধাক্কায় শিশুকন্যা নিহত

  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৫ বার পড়া হয়েছে

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘি সদরে অটোভ্যান যোগে বিদ্যালয়ে যাবার পথে মোটরসাইকেলের ধাক্কায় আরমিন আক্তার (৭) নামের এক শিশুকন্যা নিহত হয়েছে। এ সময় আরো ৪জন আহত হয়। নিহত আরমিন আক্তার আদমদীঘি উপজেলার সুদিন গ্রামের আবু ইউসুফ আলীর মেয়ে ও শিশু নিকেতন স্কুলের প্লে শ্রেনির ছাত্রী। আজ মঙ্গলবার (২০ই ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে মহাসড়কের আদমদীঘি উপজেলা হাসপাতাল গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি আটক করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে আদমদীঘি উপজেলা ক্যাম্পাস বাসা থেকে আরমিন আক্তারকে তার মা অটোভ্যান যোগে বিদ্যালয়ে নিয়ে যাবার পথে সকাল ৯টায় মহাসড়কের হাসপাতাল মোড় অতিক্রম করার সময় সান্তাহারগামী মহিলাসহ তিন আরোহি নিয়ে একটি মোটরসাইকেল ওই অটোভ্যানকে সজোরে ধাক্কা দিলে ভ্যানগাড়ী থেকে ছিটকে পড়ে ভ্যানের যাত্রী শিশু আরমিন, তার মা ও মোটরসাইকেল আরোহি তিন জনসহ ৫জন আহত হয়। এরমধ্যে গুরুত্বর আহত শিশুকন্যা আরমিন আক্তারকে আদমদীঘি হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। অপর আহতরা আদমদীঘি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓