1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সরিষাবাড়ীতে কোটা আন্দোলনকারী নিহত শিক্ষার্থীদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত ও প্রতিবাদ সমাবেশ নড়াইলে পুকুরে গোসল করতে নেমে দশম শ্রেনির মর্মান্তিক ছাত্রীর মৃত্যু বগুড়ার শেরপুরে ছিনতাই হওয়া কোচ থেকে লাফ দেয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু জাবিতে মুখোমুখি পুলিশ ও কোটাবিরোধীরা নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত উল্টোরথের মেলা ঢাকার দোহারে তীব্র লোডশেডিং অতিষ্ঠ জনজীবন ভারতের সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ ভেসে এলো লালমনিরহাটে নড়াইলে মধুমতি নদী থেকে গলিত মরদেহ উদ্ধার বগুড়া শেরপুরে কোটা বিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ, সাংবাদিক, পুলিশ ও শিক্ষার্থী সহ আহত ২০ 

উপ-নির্বাচনে গণসংযোগ নিয়ে সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১১ 

  • প্রকাশিত: রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৩ বার পড়া হয়েছে

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জ পৌরসভা উপ-নির্বাচন কে ঘিরে প্রচার প্রচারণা তুঙ্গে। উভয় সমর্থকদের মধ্যে সংঘষর্, অফিস কক্ষসহ ৪টি মোটর সাইকেল ভাংচুর আহত ১১। সংঘর্ষকারীদের ছত্রভঙ্গ করলো পুলিশ। মুহূর্তের মধ্যেই দোকানপাঠ বন্ধ। শনিবার রাত ৮টায় পৌর এলাকার সিএনজি স্ট্যান্ড চত্বর এলকায় এ ঘটনা ঘটে। জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান মানিক আওয়ামী লীগ দলীয় নৌকা মনোনিত প্রার্থী হন। এ জন্য তিনি গত ২৮ নভেম্বর মেয়র পদ হতে পদত্যাগ করেন। এ কারণে মেয়র পদ শুন্য হওয়ায় নির্বাচনী তপশীল ঘোষণা হয়। এ বছর মেয়র পদে ভোট প্রার্থনায় ব্যস্ত রয়েছে গুরু সাবেক মেয়র তৌহিদুর রহমান মানিক ও শিষ্য সাবেক ছাত্রলীগ সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু। গত শনিবার রাত ৮টায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, ভাইস চেয়ারম্যান পৌর মেয়র প্রার্থী রিজ্জাকুল রহমান রাজুর সমর্থকরা একটি মিছিল পৌর শহর প্রদক্ষিণ করে। মিছিলটি সিএনজি স্ট্যান্ড চত্বর এলাকায় তৃণমূল বার্তা অফিসের সামনে পৌঁছিলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।একপর্যায়ে উভয় দলের মধ্যে ইট পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ৪টি মটর সাইকেল ভাংচুর করে। খবর পেয়ে থানা পুলিশ সংঘর্ষকারীদের ছাত্রভঙ্গ করে দেয়। আহতরা হলেন সাবেক মেয়র তৌহিদুর রহমান মানিকের সমর্থিত স্বেচ্ছাসেবক লীগ নেতা দোয়েল,উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু রায়হান, ছাত্রলীগ নেতা রাকিব হাসান, হোসেন আলী, হাসান আলী, শ্রমিক লীগ নেতা মাসুদ মিয়া, মজনু মিয়া।রিজ্জাকুল রহমান রাজু’র সমর্থিত গৃহ-নির্মাণ শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি আশরাফুল ইসলাম, ছাত্রলীগ নেতা শাকিল আহম্মেদ, রাসেল আহম্মেদ ও ওহী আহত হয়।আহত রাসেল বলেন, রাজুর সমর্থিক লোকজন বনতেঘরী গ্রামে মটর সাইকেল বহর নিয়ে গেলে তৌহিদুর রহমান মানিক এর লোকজন আটকে রাখে। এ ইস্যু থেকে রাতে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।এ ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজুর ব্যক্তিগত অফিসে গ্লাসের দরজা ও ২টি মটর সাইকেল ভাংচুর করে।এব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক বলেন, রাজুর সমর্থিত লোকজন আমার অফিসে এসে হামলা চালায় ও ইট পাটক্ষেল নিক্ষেপ করে। এসময় আমার সমর্থিত লোকজন হামলাকারীদের প্রতিহত করেছে।

এব্যাপারে পৌর মেয়র প্রার্থী রাজুর সাথে মুঠোফোনে কথা বললে তিনি বলেন গত শনিবার বিকালে ৫নং ওয়ার্ডে আমার সমর্থিত নেতাকর্মীরা মটর সাইকেল ও ইজি বাইক নিয়ে গণসংযোগ করতে গেলে প্রতিপক্ষের লোকজন তাতে বাধা সৃষ্টি করে। শুধু তাই নয় সন্ধ্যার পর প্রতিপক্ষের সমর্থিতরা মটর সাইকেল শোভা যাত্রা নিয়ে আমার ব্যক্তিগত অফিসের সামনে এসে শ্লোগান দিতে থাকে। তিনি আরো বলেন প্রতিপক্ষের সমর্থিতরা আমার ব্যক্তিগত কার্যালয়ের দরজা, মটর সাইকেল ভাংচুর করে।এব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, ধাওয়া পাল্টা ধাওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে উভয়পক্ষের লোকজনকে ছত্রভঙ্গ করে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় কোন পক্ষই থানায় কোন অভিযোগ করেনি তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓