1. info@dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত : দৈনিক আশার দিগন্ত
  2. info@www.dainikashardigonto.com : দৈনিক আশার দিগন্ত :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সরিষাবাড়ীতে কোটা আন্দোলনকারী নিহত শিক্ষার্থীদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত ও প্রতিবাদ সমাবেশ নড়াইলে পুকুরে গোসল করতে নেমে দশম শ্রেনির মর্মান্তিক ছাত্রীর মৃত্যু বগুড়ার শেরপুরে ছিনতাই হওয়া কোচ থেকে লাফ দেয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু জাবিতে মুখোমুখি পুলিশ ও কোটাবিরোধীরা নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত উল্টোরথের মেলা ঢাকার দোহারে তীব্র লোডশেডিং অতিষ্ঠ জনজীবন ভারতের সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ ভেসে এলো লালমনিরহাটে নড়াইলে মধুমতি নদী থেকে গলিত মরদেহ উদ্ধার বগুড়া শেরপুরে কোটা বিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ, সাংবাদিক, পুলিশ ও শিক্ষার্থী সহ আহত ২০ 

বগুড়ায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

  • প্রকাশিত: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৫ বার পড়া হয়েছে

এম,এ রাশেদ, স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার গাবতলী উপজেলার সাবেকপাড়া দেলোয়ারীয়া দাখিল মাদরাসার ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বুধবার দুপুরে প্রতিষ্ঠান প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।সাবেকপাড়া দেলোয়ারীয়া দাখিল মাদরাসার সুপার মো. আব্দুল্লাহেল হাদীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদরাসার সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক স্বাধীন।প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তোমরাই দেশের ভবিষ্যত। সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালো ভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। ঐতিহ্যবাহী এই শিক্ষাপ্রতিষ্ঠান তোমাদের স্পর্শে একদিন মুখরিত হয়ে উঠেছিল। এই মাদরাসায় তোমাদের স্মৃতিমধুর অনেকগুলো দিন কেটেছে। তোমাদের সঙ্গে আমাদের স্নেহসিক্ত প্রীতিময় বন্ধন যেন অটুট থাকে আজীবন।প্রতিষ্ঠানের সহকারি শিক্ষক আফ্রিকুল হাসানের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন ম্যানিজিং কমিটির সদস্য ওমর ফারুক, পান্না মিয়া, আশাদুল, জাকিরুল, দাতা সদস্য আলী আজম, সহ-সুপার এনামুল হক, শিক্ষক সাইফুল ইসলাম, গৌর চন্দ্র, নাজনিন নাহার, পারুল খাতুন, শাহীন পারভীন, জালাল আহম্মেদ, আব্দুল বারী, ওমর ফারুক, হাসান আল মাহমুদ, আমিনুল ইসলাম, মোকছেদ আলী, আব্দুল কাইয়ুম, ফেরদৌস আলম, আব্দুল ওয়াদুদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়াও বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আখি খাতুন, ছাত্রছাত্রীদের মধ্যে ১০ম শ্রেণীর ছাত্রী রুকাইয়া আক্তার।

এর আগে কোরআন তিলয়াওতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। পরে বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। শেষে দেশ, জাতি এবং শিক্ষার্থীদের কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓